adsenes

Wednesday, June 27, 2012

খালাকে চুদতে দারুণ মজা১


টনাটা আজ থেকে চারপাঁচবছর আগের। আমি তখন ক্লাসনাইনে পড়ি। আমাদেরবাড়িটা ছিলো ফ্লাটের। বেশীবড় ছিলো না। আমাদের পরিবারেআমি, মা আর বাবা থাকতাম।তবে আমার রুম ছিলো পাশেরফ্লাটের একটা রুম, কারণ আমাদের ফ্লাটেছিল দুইটা বেড রুম। তাই একটু রিলাক্সের জন্য আমি পাশেরফ্লাটের একটি রুমেথাকতাম। সেই ফ্লাটেছিলো এক্সট্রা আরো দুইটা রুম।সেই রুম দুইটাভাড়া দেয়া হতো।যাই হোক, আসল কাহিনীতে আসি।আমার ছোটো খালাবিয়ে হয়ে যাওয়ারপর মুন্সিগঞ্জ থাকতো।তো হঠাআমারখালু ইতালি চলে যাওয়ার পর আমার খালুআর ছোট খালাআমাদের বাড়ি চলে আসলো, পাশেরফ্লাটে। মাস পর খালুচলে গেল ইতালি।খালা সারাদিন আমাদেরফ্লাটে সময় কাটাতো।খালার বয়স ২৩/২৪ হবে।খুব লম্বা ফিগারহবে।দেখতে খুব সেক্সি।একদম বাংলা ফিল্মেরনায়িকা পপির মতো।কিন্তু অনেক ফর্সা।কিন্তু আমি
কখনোখারাপ দৃষ্টিতে দেখতামনা। সারাদিন সময় পেলেই খালারসাথে গল্প করতাম, লুডু খেলতাম। খালাওখুব এনজয় করতোআমার সঙ্গ। যাই হোক, আমার খালার ফ্লাটেশুধু একটা টয়লেটকাম বাথরুম আছিলো।আমার রুম আর খালার রুমেরমাঝের পার্টিশনের দরজাটাদুই পাশ দিয়েছিটিকিনি দিয়ে লাগানোছিল, কিন্তু দরজাটাএকটু ফাঁকা হয়ে গিয়েছিল। এক রুম থেকেঅন্য রুমে কি হচ্ছে স্পষ্টদেখা যেত। এবারমূল ঘটনায় আসি।একদিন রাতে ইলেক্ট্রিসিটি ছিলোনা। আমি হিসুকরার জন্য টয়লেটেগেলাম। কিন্তু হঠাদেখি, খালা টয়লেটেরদরজা খুলে অন্ধকারের মধ্যে পাছার কাপড়তুলে হিসু করছে।সাথে ফস ফস করে শব্দহচ্ছে। শব্দ শুনেআমি খুব একসাইটেড হয়ে গেলাম। আমারতখন উঠতি বয়স।সেক্স সম্পর্কে ভাল বুঝি না। কিন্তু অন্ধকারের মধ্যে খালার সুন্দরফরসা পাছা দেখেআমার খুব ভালোলাগলো। যাই হোক আমি টয়লেটথেকে একটু সরে আসলাম। খালাবের হয়ে আমাকেদেখে বললো, কিরেমুতবি? আমি বললাম, হ্যাঁ মুতব এই বলে খালা চলে গেল। আমি ঘরে এসে শুধু খালারফরসা পাছার কথা ভাবতে থাকলাম।আবার ভাবলাম ... আপন খালা, ধুর ছাই, কি আজে বাজেচিন্তা করি। কিন্তুমন তো মানেনা। আমি অনেকক্ষণ শুধু খালার পাছারকথা চিন্তা করলাম।কিছুক্ষণ পর ইলেক্ট্রিসিটি চলে আসলো। আমি আবার খালাকেদেখার জন্য আমাদেরপার্টিশনের দরজা দিয়েউকি দিলাম। দেখিখালা শুয়ে টিভিদেখছেন আর পা নাচাচ্ছেন। খালারবুকের কাপড় সরে গিয়েছে। খাটেশুয়ে থাকাতে দুধ দুইটা একটুদেখা যাচ্ছে। আমি আরো হর্নিহয়ে গেলাম। আমাররুমের লাইট নিভিয়েদিয়ে দরজায় উকি দিয়ে খালারদুধ দেখতে লাগলাম।খুব ভালো লাগতেথাকলো। এইভাবে রাত ১২টা বেজেগেল। খালা দেখিআবার টয়লেটের দিকেযাচ্ছে। আমার রুমেরদক্ষিণ দিকের জানালাটা ছিল টয়লেট বরাবর।আমি জানালার একটাপার্ট একটু খুলেদিয়ে তাড়াতাড়ি উকি দিলাম। দেখিখালা এবার টয়লেটেরলাইট জ্বালিয়ে দরজাখুলে রেখেই পাছারকাপড় তুলে সাইডহয়ে পি করতেবসলো। লাইটের আলোতেখালার পি স্পষ্টদেখা যাচ্ছিল। কারণসাইড হয়ে পি করতে বসে ছিল। খালারসেক্সি পা, উরু স্পষ্ট দেখতেপেয়ে আমার ল্যাওড়া... প্লাটিনামের মতো শক্তহয়ে গেল। সাথেপি ফস ঢস শব্দআমাকে পাগল করে দিল। এখানেবলে রাখি খালাকিন্তু কমোডে পি করতো না, করতো বাথরুমের ফ্লোরে। যাই হোক, সারারাত শুধু খালারকথা ভেবে ভেবেকাটিয়ে দিলাম। সকালেউঠে আবার স্কুলেচলে গেলাম। এইভাবেচলতে থাকলো আমারউকি মেরে খালারশরীর দেখার পালা।খালার সামনে আসলেইআমি একটু অন্যরকমহয়ে যেতাম। কিন্তুখালা বিন্দুমাত কিছু বুঝতেপারতো না। যাই হোক কিছুদিনপর স্কুলে ক্লাসটেনের টেস্ট পরীক্ষার জন্য স্কুল একমাসেরজন্য বন্ধ হয়ে গেল। আমি সারাদিন বাড়িতেবসে বসে শুধুখালাকে ফলো করতেথাকলাম আর দিনে/৪বার খেচতেথাকলাম। মাঝে মাঝে/৬বার খেচতাম।একদিন সকালে দেখিখালা বাথরুমে কাপড়ধুচ্ছেন। কাপড় হাটুরউপর তুলে বসে বসে কাপড়কাঁচছেন আর বুকের কাপড়একদম সরে গিয়েছে।খালার হাটুর ভাঁজদেখে আমার সোনালাফিয়ে উঠলো। কি সেক্সি ভাঁজআর কি বড় বড় দুধ।মনে হচ্ছিল গিয়েএকটু টিপে আসি।আমি জানালা ফাক দিয়ে অনেকক্ষণ দেখতে থাকলাম। কিছুক্ষণ পর খালা কাপড়ধোয়া শেষ করে... শুকানোর জন্য বাড়িরছাদে নিয়ে গেলেন।আবার বাথরুমে চলে আসলেন। খালাজানতেন না যে আমি বাড়িতে।তাই সে বাথরুমের দরজা খোলা রেখেইগোসল শুরু করলেন।আমি আমার ধোনটাশক্ত করে ধরে পুরো ঘটনাটাদেখার জন্য প্রিপারেশন নিলাম। খালা প্রথমেশাড়িটা খুলে ফেলল তারপরশাড়িটা বালতিতে ভিজিয়েরাখলো। খালা শুধুব্লাউজ আর পেটিকোটপরা। পেটিকোট একদমনাভির / ইঞ্চি নিচে।উফফফফ কি যে সেক্সি লাগছিলোখালার নাভিটা দেখতেসে কথা আমি আপনাদের বুঝাতেপারবো না। খালাকোনো ব্রা ইউজ করে না। খুব সুন্দরদুধ ছিলো। কাপড়ধোয়ার সময় উপর হয়ে যখন কাপড় ঘষছিলোতখন দুধ দুইটাস্পষ্ট দেখা যাচ্ছিল। উফফফফ হোয়াট সিনারি। আমারখুব কষ্ট হচ্ছিল..... দেখে ..... অনেক কষ্টকরে সব দেখতেথাকলাম। এরপর খালাব্লাউজ খুলে ফেললো।আর দুইটা বড় বড় ইয়াম্মিইয়াম্মি দুধ বের হয়ে আসলো।কি যে সুন্দরদুধ। আমার শুধুখেতে ইচ্ছা করছিল।খালা তার ব্লাউজেসাবান মেখে শরীরঘষা শুরু করলো।উফ কি সেক্সিসিনারি। হাত তুলেশরীর ঘষছে ... আর দুধ দুইটাওঠা নামা করছে।কিছুক্ষণ পর খালাতার পেটিকোটের দড়ি খুলে লুজ করে নিলো।কিন্তু একটু পর পেটিকোটটা পুরাপুরি নিচে পড়ে গেল।খালা সেটা তুলতেমোটেও চেষ্টা করলোনা। পা দুইটাফাক করে আমারজানালার দিকে ফিরেতার ভোদা ঘষতেশুরু করলো। এই প্রথম আমি বড়ো মেয়েদেরলাইভ ভোদা দেখলাম।আবার পিছন ফিরেপাছা ঘষা শুরুকরলো। ওফফ কিযেলাগছিলো আমার। তারপরখালা আবার পেটিকোটটা তুলে কোমড়ের ওপর নিয়ে নিয়েপানি ঢালা শুরুকরলো। ঘুরে ঘুরেপানি ঢালছিলো। তারপরটাওয়েল নিয়ে শরীরমুছা শুরু করলো।হঠাপেটিকোট খুলেএকদম ন্যাংটা হয়ে ভোদা আর পাছা মুছাশুরু করলো। আমি ভোদার ফোলাজায়গাটা স্পষ্ট দেখতেপেলাম আর নিচেরভোদার মুখটা দেখতেপেলাম। তারপর আস্তেআস্তে খালা পেটিকোট, শাড়ি, ব্লাউজ পড়ে বেড়িয়ে গেল।আমি অলরেডি দুইবারখেচা দিয়ে ফেলছি।
রাত আটটার দিকেখালা আমাকে তার রুমে ডাক দিলেন। বললেন, কিরে লুডু খেলবি? আমি বললাম হ্যাঁ।ব্যাস লুডু খেলতেবসে গেলাম। প্রচণ্ডগরম পড়েছিল তখন।আমি সুযোগ পেলেইখালার শরীরের দিকেতাকিয়ে থাকি। মাঝেমাঝে খালার বুকেরকাপড় সরে যায়।আমি সেই সুযোগমিস করি না। একটু পর খালা শুয়েলুডু খেলতে থাকে।আবারও সেই দুধ আমি দেখতেথাকি তবে এবারখুব কাছ থেকে।আমার শুধু বার বার দুধ টিপতে ইচ্ছেকরছিল। বাট নো ওয়ে। খালাকিন্তু এইসব একেবারেকেয়ার করছিলো না। আমি তার দুধের দিকেমাঝে মাঝে তাকাচ্ছি ওনি টোটালি কিছুমনে করছে না। কিছুক্ষণ পর আমার প্রচণ্ডমুতে ধরলো, বললাম, খালা মুতে আসি, খালা বললো আমিওযাবো। চল একসাথেযাই। আমরা একসাথেটয়লেটে গেলাম। খালাআমাকে বললো তুই কমোডে বস আমি ফ্লোরেবসি। আমি খালারপেছন ফিরে আস্তেআস্তে মুতা শুরুকরলাম। খালা শো শো শব করে ফস ফস করে মুততেশুরু করলো। আমি একটু পেছনফিরে তাকালাম। দেখিখালাও আমার দিকেতাকিয়ে আছেন। আমাকেদেখে হাসছেন। পুরোটয়লেট খালার মুতারশো শো শব্দেভরে গেছে। আমি খালার পাছাটাস্পষ্ট দেখতে পেলামআর আমার ধোনটাধরে দুইটা খেচাদিলাম। মুতা শেষ করে দাঁড়ালাম। লা আমাকেদেখে হাসলেন, উনি বুঝতে পারলেনউনার মুতের শব্দআমি পেয়েছি। তিনিআমার গালে বা হাত দিয়েএকটা চিমটি দিলে।বললেন, কিরে আবারপেছনে তাকালি কেন? আমি হাসলাম। উনারবা হাতের স্পর্শপেয়ে আমার খুব প্রাউড ফিল হলো। কারণএই মাত্র উনি বা হাত দিয়ে উনারভোদা ছুঁয়েছন। তারপর আবারউনার ঘরে গিয়েলুডু খেলতে শুরুকরলাম। রাত ১১টারদিকে খেলা শেষ করে আমি আমার রুমেচলে এলাম। তারপররুমের লাইট নিভিয়েদিয়ে দরজার ফাঁকদিয়ে খালাকে দেখতেলাগলাম আর খিচতেথাকলাম। উহ কি সুখ পেলামখিচে, আজকে খালারসাথে একসাথে মুতেছি।খালার পাছা সামনেথেকে দেখেছি ... এই ভেবে।
এভাবে অনেক দিন কেটে গেলো।আমি সব সময় খালাকে ফলো করতাম। কখনোদরজার ফাক দিয়ে, কখনো বাথরুমে কাপড়ধোয়ার সময়। একদিনঠিক করলাম, এইভাবেআর না। খালাকেআমার যে করেইহোক চুদতে হবে।কিন্তু কিভাবে!!! খালাতোআমাকে কোনো চান্সদেয় না। কখন আমার এক ফ্রেন্ড, নাম শাহ আলম, ওর সাথে আড্ডাদিচ্ছিলাম। ওই ব্যাটাঅল্প বয়সেই অনেকমেয়ে কে চুদেছে।রিসেন্টলি এক গার্লফেন্ডকে চোদার স্টোরি শুনাচ্ছিল। বললো, মেয়েদেরজোর করে ধরে বসলেই কিছুকরার থাকে না। নাকিজোর করে ওর গার্ল ফ্রেন্ডকে ধরে ভোদা চাটাশুরু করছিল আর ওর গার্লফ্রেন্ড নাকি কিছু বলেনি।প্রথমে ধাক্কা দিয়েছিলকিন্তু ভোদা চাটারপর নাকি মেয়েপাগল হয়ে গিয়েছিল.... আমি ওর প্ল্যানটা মাথায় নিলাম। বুঝলাম, খালাকেও একদিন আমারএভাবে ধরতে হবে.....
চলবে... (মতামত দিন)

No comments:

Post a Comment