adsenes

Wednesday, June 27, 2012

আপেল খাওয়ার কথা

কমলার তখন কমলা বয়স।দীর্ঘদিন ধরে বেড়াচ্ছিল আমাদের বাড়ীতে। দেখতেচিকনা ছোট মেয়েরমতো লাগে তাই নজরে পড়েনি।বয়স যদিও ১৬ কি ১৭ হবে। কিন্তুসে যে নজরেপড়ার জন্য চেষ্টাকরে যাচ্ছে সেটাবুঝতে পারছিলাম। বুঝতেপারলেও আগাইনি একটুও।আগাইনি দুটো কারনে।এক দেখতে সুন্দরনা, ২য়ত দেহেযৌবনের কোন চিহ্ননেই। সমতল বুক, স্তন গজায়নি বলে মনে হয়। এরকম একটামেয়েকে কাছে টানারকোন কারন নেই।তবু সে পিছুছাড়ে না। আমি যেখানে সে ওখানে। বসে থাকে। চোখেচোখে প্রেম নিক্ষেপকরার চেষ্টা করে।রূমে ঢুকে লাইটনিবিয়ে দেয়। অন্ধকারে যাতে আমি চেপেটেপে ধরি। কিন্তু আমারতেমন কোন আগ্রহজাগে না। আমি খালি চোখেপরখ করে দেখারচেষ্টা করি বুকেরকুড়িটুড়ি কিছু উঠেছেকী
না। সামান্যউঠলেও টিপেটুপে বড় করে ফেলতাম।মাঝে মাঝে অবশ্যকল্পনা করতাম তেমনদৃশ্য। হঠচেপেধরেছি ওকে। বুকেহাত দিয়ে বলছি, এই তোমারতো কিছুনেই। এত সমানকেন। খাবো কী? এমনি এমনিচুষে দেবো? দাও দেখি" কিন্তু বলারইচ্ছে হয় না। আমার রুমেপ্রতি রাতে টিভিদেখা সবার শেষ হয়ে গেলেওবসে থাকতো। এমনকিআমি মশারি টাঙিয়েফেললেও। এটা খেয়ালকরে একদিন আমারএকটু উত্তেজনা জাগলো।অঙ্গ শক্ত হলো।একদিন ডাক দিলামদুষ্টমি করে। বিছানায়আসো। চেহারা দেখেবুঝলাম সুযোগ থাকলেচলেই আসতো। এটা একটা গ্রীনসিগন্যাল। কোন একদিনবিছানায় এনে চেপেধরতে হবে। এটা আমার প্রিয়ফ্যান্টসী। ওকে উপুড়করে শোয়াবো। তারপরআমি ওর শরীরেরউপর উঠবো। মধ্যঙ্গচেপে ধরবো ওর পাছায়। তারপরপ্রতি চাপে সুখ।এই সুখ এখন আমি বিছানায়অথবা কোলবালিশে চেপেনিই। ওর শরীরেআর কিছু আকর্ষনীয় না থাক, পাছায়সামান্য যা কিছুমাংস আছে তাতেইআমার মধ্যঙ্গকে সুখ দিতে পারবে।অন্তত বালিশের চেয়েভালো। এটা ভেবেউত্তেজিত হলে কমলাচলে যাবার পর লুঙ্গি তুলেদেখি, পিছলা পানিবেরিয়ে গেছে। এই প্রথম ভাবতেশুরু করলাম ওকে ধরতে হবে।সুযোগ দিচ্ছে যখন নিবো না কেন। কদিনধরে পাশের স্কুলেরহেড মাষ্টারের তিন মেয়ের বুক পাছা দেখছিলাম দোকানে বসে বসে।ওরা দোকানের ওপাশেবেড়ার ভেতরে কলেরপানিতে গোসল করতোওরা। নগ্ন বুকেসাবান মাজতো। দেখেদেখে অনেকবার হাত মেরেছি বাস এসে।এবার কমলাকে দিয়েদুধের সাধ অন্ততঃঘোলে মেটাতে হবে।একদিন দুপুরবেলা কমলারুমে এল। টিভিদেখবে। আসলে অজুহাত।আমি সুযোগ বুঝেকাছে ডাকলাম সাহসকরে। বললাম বসো।পাশে বসলাম। তারপরডান হাতে ওকে জড়িয়ে মুখটাকাছে এনে চুমোখেলাম একটা। বললো, কেউ দেখে ফেলবেতো আমি হাসলাম।বললাম সোফায় বসি।আবারো চেপে ধরে চুমো খেলাম।তেমন কোন উত্তেজনা না। তবে এবারডান হাতটা ওর বগলের নীচ দিয়ে ঘুরিয়েবুকের ওপর রাখলাম।ওমা!! এটা কী?? তুলতুলে নরম স্তন।এই জিনিস আছে জানলে এতদিনআমি না খেয়েবসে থাকি? আর ছাড়াছাড়ি নেই।খপ করে ছোট ছোট স্তনহাতের মুঠোয় পিষ্টকরতে লাগলাম। বড় সাইজের জলপাইকিংবা ছোট পেয়ারারমতো হবে। কয়েকমিনিট টিপাটিপি আর চুমাচুমি খেয়েপালিয়ে গেল সে। তারপর দুদিনভাত খেতে পারেনি।অসুস্থ লাগছে নাকি।আমার অপরাধবোধ হলো।সুযোগ পেলে সরি বলবো ভাবলাম।দুদিন পর, আবারোআসলো। আমি সরি বললাম। বললোএভাবে বললে হবে না। কিভাবে? জিজ্ঞেস করলাম। বললো, যতটা সরি ততটাচুমু।
সিগন্যাল পেয়ে এগিয়েগেলাম। চেপে ধরে অনেক চুমু, টেপাটেপি। সব অবশ্যকামিজের ওপরে। ভেতরেহাত দিতে দেয় না। স্তনেনাক ডুবালাম কয়েকবার। মজা করে তারপরছেড়ে দিলাম কেউ এসে পড়ারআগে।প্রতিবরই আমারলু্ঙ্গি ভেজা কামরসে।এরকম নিয়মিত চলতেথাকলো। শতশত চুমু।শত শত কচলাকচলি। সুযোগ পেলেই ধরি। খুব খুশী।কিন্তু কদিন পর বুঝলাম আরো বেশী চায়।খিদা বাড়ছে। আমারটার্গেট বুকের দিকেহওয়াতে নীচের দিকেকখনো হাত দেই নি। তাছাড়াএত ছোট মেয়েকেঢোকানোর কথা ভাবতেওপারিনি। পরে বুঝেছি আসলে চাইছিলআমি ওকে ঢুকিয়েফাটিয়ে দেই। একদিনওর দুধদুটোকে পিছনথেকে ধরে টিপছিলাম, হঠা আমারকোলের ওপর বসে পড়লো। এই প্রথম আমারশক্ত লিঙ্গ ওর পাছার স্বাদপেল। কিছুক্ষন ঘষাঘষিরপর আমার পানিবেরিয়ে গেল। আরেকদিনওকে বললাম শেমিজখুলে আসতে খুলেআসতেই কামিজের নীচেওর বোটার অস্তিত্ব হাতে লাগলো। সাথেসাথে মুখ নামিয়েকাপড়ের ওপর থেকেইচোষার চেষ্টা করলাম।এক পর্যায়ে পুরোস্তনটা মুখে পুরোফেলতে চাইলাম। পারলামনা। কিন্তু হালকাকামড় বসিয়ে দিলামবুকে। কেঁপে উঠে আমার মাথাসরিয়ে দিল বুকেরওপর থেকে। বললো, ভাইয়া কামড় দিবেননা প্লীজ। এর পর থেকেযতবারই আমি ওর স্তনে মুখ নিয়ে চুমুখেতে গেছি, প্রতিবারই একই কথা। ভাইয়াকামড় দিবেন না। কাপড়ের ওপর থেকে আমি ওকে সপ্তাহকাল ধরে নানান ভাবেমর্দন, চোষন, চুম্বনকরেছি। কিন্তু চোদারকোন চেষ্টা করিনি।একদিন বললোরাতে আমার রুমেআসবে। আমি বললাম, কেন। ইঙ্গিতেবললো, ঢোকাতে। আর পারছে না। আমি বললামব্যাথা পাবে। বললো না, পাবো না। আমি বললামরক্ত বেরুবে। বললো, না বেরুবে না। আমি বললামতোমার ছিদ্র এখনোছোট, তুমি আমারটানিতে পারবা না। বললোপারবো। আমি বললামগর্ভবতী হয়ে যাবেতুমি বললোবড়ি খাবো। কী মুশকিল। আমাকেদিয়ে চোদাবেই। একদিনদুজনে বাথরুমে ঢুকেগেলাম ওর খায়েশমেটানোর জন্য। দাড়িয়েদাড়িয়ে চুদবো। তখনোজানিনা দাড়িয়ে ঢুকানোসম্ভব নয় এরকমআনাড়ীদের পক্ষে। তবু আমি চিন্তাকরেছিলাম এভাবে - সালোয়ারখুলে দেয়ালেহেলান দিয়ে দাড়াবে, আর আমি হাটুভাজ করে লিঙ্গটাওর যোনীছিদ্রের মাঝ বরাবর লাগিয়েদিয়ে কোমর দিয়েঠাপ মারবো, অমনিওটা ভেতরে ঢুকেযাবে ফচাকরে।এরকম আনাড়ী ধারনাছিল আমার। কিন্তুভেতরে ঢুকেই ধরা পরার ভয় শুরু হলো।তাই কাপড়চোপড় খোলারআগেই বেরিয়ে আসলামদুজনে।
আরেকদিন, ঘরের সামনেমিস্ত্রী কী যেন কাজ করছিল।আমি সামনের রুমেদাড়িয়ে দাড়িয়ে তদারকীকরছিলাম। হঠাকমলাএল। চোখে দুষ্টুমি। দরজাটা ভেজিয়ে দিয়েদুঃসাহসীকভাবে কাছে টেনেচেপে ধরলাম ওকে।চুমোচুমি শুরু করলাম।এদিক ওদিক তাকিয়েদেখলাম, কেউ আসবেনা এখন। এবারপেছন থেকে বগলেরনীচ দিয়ে স্তনদুটদুহাতে ধরে টিপতে টিপতেআরাম নিতে লাগলাম।ওর পাছাটা আমারশক্ত লিঙ্গের সাথেঘষা খাচ্ছে। আমি দাড়িয়ে চোদারষ্টাইলে ঠাপ মারতেলাগলাম ওর পাছায়।একদিকে দুধ টিপছিকচলিয়ে কচলিয়ে অন্যদিকে খাড়া লিঙ্গটা চেপেধরে মারছি ওর পাছায়। উত্তেজনা চরমে। এক পর্যায়েডানহাতটা ঢুকিয়ে দিলাম কামিজেরগলার ফাক দিয়ে।এই প্রথম নগ্নস্তন হাতে ধরলামসরাসরি। বোঁটা চটকাতেলাগলাম। বোঁটা তখনোবোঁটা হয়ে উঠেনি।কিশোরী স্তন। চুড়াদুটো খাড়া, কৌনিক। কিশমিশবাদামের মতো হয়ে ওঠেনি তখনো।আমি সবসময় কল্পনাকরতাম ওরকম একটাস্তন আজ ধরলামসরাসরি। আনন্দে ভরে গেল মন। কয়েক মিনিটডানহাতটা কামিজের ভেতরদুটি স্তন নিয়েবেশ খেলা করলো।তারপর ঠাপ মারতেমারতে পেছন থেকেওকে আলগা করে ফেললাম ফ্লোরথেকে। তুলে নেয়ারভঙ্গি করে পাছাটাকে লিঙ্গ দিয়ে ঘষা মারছি চরমানন্দের জন্য। যেন শূন্যেচোদার চেষ্টা করছি।রীতিমত পাগলামি আর কি। তবু সুযোগে যতটুকুকচলাকচলি করে নেয়াযায়। আগের রাতে আমার বিছানায়আসার কথা ছিল।আরো বেশী উদ্দামআদরের জন্য, চোদারজন্য। কিন্তু আমি মিথ্যে বলে এড়িয়েছি। এখন পুষিয়ে দিচ্ছিখানিকটা, কাপড়ের ওপর দিয়ে হলেও।আমরা দুজন কদিনএধরনের নানারকম যৌন আনন্দে মেতেছিলাম। সরাসরি চোদাচোদি ছাড়াআর সব করেছি।
অবশেষে ওর চলে যাবার সময় হয়ে এল। চলে যাবারআগের রাত দুইটায়আমার রূমে ঢুকলোসে। বিছানায় এসে আমার বুকেরওপর মাথা রাখলো।আমি চুমু খেয়েবিছানায় শুইয়ে দিলাম।তারপর আমার পূর্বকল্পনা মতো ওর ওপর উঠে পড়লাম। তারপরকাপড়ের ওপর থেকেচোদার জে কোমর ওঠানামাকরতে লাগলাম ওর যোনীদেশের ওপর।অল্পক্ষন পরেই বীর্যপাত। উঠে পড়লাম কিন্তু ওর তখন খিদা।জীবনে প্রথম বারেরমতো ওর স্তনউন্মুক্ত করলো কামিজনামিয়ে। আমাকে ধরে রাখার চেষ্টা।কিন্তু আমি স্তনেএকটু চুমু দিয়েছেড়ে দিলাম। মাল বের হয়ে যাবার পর মেয়েদের জিনিসগুলো পানসে লাগে। সেরাতেঅনেকভাবে চেষ্টা করলোআমাকে দিয়ে চোদাতে।কিন্তু আমার লিঙ্গআর খাড়া হয় না। ফলে না চুদেইফেরত পাঠাই ওকে।পরে অবশ্য আফসোসকরেছি। ওকে দিয়েলিঙ্গটা চুষিয়ে নিতেপারতাম। তাহলে এককাজেদুই কাজ হতো।আমার স্বাদ মিটতো, ওরও তৃষ্ণা মিটতো।পরআর কখনোসুযোগ আসেনি। কেবলকল্পনায়ই চুদেছি অনেকবার। তবে আপেলই একমাত্রমেয়ে বাস্তবে পেয়েছিযে আমার চোদাখাওয়ার জন্য মরিয়াছিল। আমার টার্গেটছিল শুধু ওর স্তন দুটো।কিন্তু সে চাইতোআরো বেশী। যেদিনআমি ওকে না চুদে ফেরতপাঠিয়েছি, সেদিন কী হাহাকার ওর। আমার এখনওকানে বাজে ওর ফিসফিস কামার্তশব্দ "ওহ কী জ্বালা", "উহ কী জ্বালা" ইত্যাদি। কোন মেয়ে যে চোদার জন্যএরকম উতলা হতে পারে আমি ভাবতেও পারিনা। তাছাড়া ওর বয়স মাত্রষোল-সতের। বাল গজিয়েছে কিনাজানিনা। সম্ভবত গজায়নি।কারন সে রাতেআমি ওর গায়েরউপর উঠার আগে ওর হেডায়হাত দিয়েছিলাম, হাতেশক্ত একটা হাড্ডিলেগেছিল। কোন বাল বা নরম কিছু লাগেনিহাতে। আপেল যদি আমার হাত সরিয়ে না দিত তাহলেতার কিছুটা সুযোগছিল চোদা খাওয়ার।হাত সরিয়ে দেয়াতেআমি ভেবেছি বোধহয় রাজীনা। তাই আমি আর সালোয়ারখুলি নাই। এখন ভাবি সেই একটা ভুল করেছি। ওকে আমি চাইলেপুরো নেংটো করতেপারতাম। আর কিছুনা হোক ওর পুরো নগ্নদেহটা উপভোগ করতেপারতাম। ওর সোনাটাদেখতে, ধরতে পারতাম।আমার লিঙ্গটা দিয়েওর সোনা স্পর্শকরতে পারতাম। না ঢোকালেও লিঙ্গদিয়ে ওর যোনীরমুখটা ঘষে আনন্দনিতে পারতাম। এমনকিওর দুধ অনেকবারটিপাটিপি করলেও ওর নগ্ন কিশোরীদুধ মাত্র একবারদেখেছি। তাও আমারমাল বের হয়ে যাবার পর আমি যখন আগ্রহ হারিয়েওর গায়ের ওপর থেকে নেমেযাচ্ছিলাম, তখন কামিজটা নামিয়েকিশোরীস্তনটা আমার মুখেতুলে দিয়ে বলে, এটা খান। আমি হালকা অন্ধকারে ওর চোখা খয়েরীবোটা দেখতে পেলাম।মুখ নামিয়ে ওকে শান্তনা দেবারভঙ্গীতে চোখা বোঁটায়একটা হালকা চুমুখেয়ে উঠে গেলাম।অথচ যদি মাল বের হয়ে না যেত তাহলে ওই স্তনটা আমি কামড়ে কামড়েচুষতাম। বড় অসময়েসে আমাকে দুধ খেতে দিল।এরপর রুম থেকেবের করে দিলামওকে। আমি বীর্যভেজা লুঙ্গিটা বদলিয়ে আরেকটাপরলাম। কিছুক্ষন পর কমলা আবারফিরে এল। বললো, পারছি না। আমাকেঢোকান প্লীজ। একবারশুধু। আমি লুঙ্গিতুলে লিঙ্গটা ধরলাম, এখনও নরম। ঢুকবেনা। বললাম আসো তোমার দুধগুলোকচলে দেই আরেকটু।ওকে কোলে বসিয়েদুহাতে ওর দুই দুধ ধরলাম।প্রথমে কামিজের ওপর থেকে কচলানোশুরু। টিপতে টিপতেএকসময় মিজেরভেতর হাত গলিয়েসরাসরি স্তনে হাত দিলাম। স্তনেরবোঁটা দু আঙুলেহালকা পিষতে লাগলাম।হঠাদেখি দেখিডান স্তনের বোঁটাশক্ত হয়ে গেছে।আমি অবাক। বুঝলামমেয়েরা উত্তেজিত হলে স্তন শক্তহয়ে যায়। এরপরবামপাশের বোঁটায় হাত দিলাম। একটুপর ওটাও শক্ত।মজা লাগলো ব্যাপারটা। ওদিকে ওর সোনায়সুখ দেবার জন্যআমি লিঙ্গটাকে ওর পাছার ছিদ্রেগুতা দেয়ার চেষ্টাকরলাম কোলে বসা অবস্থায়। কিন্তুলিঙ্গটা তখনো নরম, বেশী কিছু করতেপারলাম না। ওদিকেকচি স্তন হলেওকতক্ষন আর টেপাটেপি করা যায়। হাত ব্যাথা হয়ে গেছে টিপতেটিপতে। কিন্তু মেয়েটারখিদে মেটে না। কারন ওর খিদে তো সোনার মধ্যে।আরো দুতিনটা ঠাপ মেরে, কচলামেরে ভাগিয়ে দিলামওকে। পরে আফসোসলেগেছে এমন সহজ খালাতো বোন পেয়েও চুদতেপারিনি বলে।
তবে কমলাকে যখন পেয়েছি তখন আমার বয়স কম ২৩ বছর হবে।সাহস হয়নি বেশী।এই বয়সে হলে চোদার চেয়েওআগ্রহ বেশী থাকতোচোষানোতে। সেই রাতেরমতো সুযোগ এলে বলতাম, তুমিএটা চুষলে এটা আবার শক্তহবে, তারপর তোমাকেঢুকাতে পারবো। এটা বলে ওর মুখের কাছেনিয়ে যেতাম নরম লিঙ্গটা। প্রথমে রাজীহতো না, কিন্তুআমি নাছোড়বান্দা। ধুয়েএনেছি, খাও, কোন অসুবিধা নাই।মজা লাগবে। আমি তোমার দুধ খেলে মজা লাগে না? সেরকম মজা, খাও। তারপর হয়তো মাথাটাঠোটে লাগাতো, আর আমি ওর দুঠোট ফাক করে মু্ন্ডটা ভেতরে দিয়ে বলতাম, খাও। হয়তোবিরস মুখে মুন্ডিটা চুষতো একটু। তাতেইআমার কত উত্তেজনা হতো। মুহুর্তেই লিঙ্গটাশক্ত হতে শুরুকরতো। আমি সুযোগেদুতিনটা ঠাপ মেরেদিলাম ওর মুখেরভেতর। এভাবে ওকে দিয়ে লিঙ্গচোষার কাজটা করিয়ে, শক্ত লিঙ্গটা ঢুকিয়েদিতাম ওর রসময়যোনীতে

No comments:

Post a Comment